প্রযুক্তি

ওয়াইফাই হ্যাক করার নিয়ম ২০২৫

আজকে আমি আপনাদেরকে শেখাবো কিভাবে যে কোনো ওয়াইফাই নেটওয়ার্ক এর পাসওয়ার্ড খুজে বের করবেন। তবে একটা শর্ত আছে। সেটা হল আপনি যে ওয়াইফাই এর পাসওয়ার্ড বের করতে চান সেই ওয়াইফাই নেটওয়ার্ক এ আপনার আন্ড্রয়েড ফোন টি কানেক্ট করা থাকতে হবে। যেমন ধরুন আপনার এলাকার কোনো ওয়াইফাই আপনি বা আপনার বন্ধু চালায় কিন্তু আপনারা তার পাসওয়ার্ড জানেন না।

সেই ক্ষেত্রে যেই মোবাইল এ কানেক্ট করা আছে সেই মোবাইল দিয়ে পাসওয়ার্ড বের করতে পারবেন। পাসওয়ার্ড বের করার দুই টা পদ্ধতি আছে (১) রুট  আর  (২)আনরুট। আজকে আমি রুট মোবাইল দিয়ে পাসওয়ার্ড হ্যাক করার উপায় আলোচনা করব।

প্রথমে এখান থেকে  অ্যাপস টি ডাউনলোড করুন এবং আপনার ফোনে ইন্সটল করুন। এখন নিচের চিত্রের মত রুট পারমিশন চাইবে। allow লেখা তে ক্লিক করুন। ব্যাস আপনার কাজ শেষ। ২ নং চিত্রে দেখুন ওয়াইফাই
এর নাম সহ পাসওয়ার্ড দেখাচ্ছে।

কিভাবে যেকোন ওয়াইফাই হ্যাক করার নিয়ম ?

কিভাবে ওয়াইফাই হ্যাক করবেন? এটা জানার আগে এটা জেনে রাখা জরুরী যে ওয়াইফাইতে অনেক ধরনের সিকুরিটি রয়েছে।

  • WEP Security
  • WPA Security OR WPA2 Security
  • HIDDEN Network
  • WPA2 (WPS available)

আপনি উপরে নিশ্চয়ই পড়েছেন যে ওয়াইফাইতে প্রধানত কত ধরণের ওয়াইফাই সিকিউরিটি ব্যবহার করা হয়। এখন আমি আপনাকে বলছি ওয়াইফাই হ্যাক করার নিয়ম জানতে হলে সব ধরনের সিকিউরিটি হ্যাক করতে হবে। ওয়াইফাই হ্যাক করা আইনত এবং নৈতিকভাবে ভুল।এটি আপনার বা অন্যের গোপনীয়তা লঙ্ঘন করে এবং এটি বেআইনি কর্মকাণ্ড হিসেবে বিবেচিত হয়।

তবে, যদি আপনি সাইবার নিরাপত্তার প্রতি আগ্রহী হন এবং কীভাবে নিরাপত্তা উন্নত করা যায় সে সম্পর্কে জানতে চান, আমি সেখানেও সাহায্য করতে পারি। তার জন্য আমাদের টেলিগ্রাম চ্যানেলে যুক্ত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button